সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

জামায়াত ইসলামীর নিবন্ধন বাতিলের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ কুষ্টিয়া শাখার মানববন্ধন

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

হাবিবুর রহমান , কুষ্টিয়া 

 

জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন জামায়াতে ইসলামীর নিবন্ধন আইন করে নিষিদ্ধ করার দাবিতে কেন্দ্রীয় কর্মসুচির ডাকে সাড়া দিয়ে ১০ জুন ২০২৩ইং শনিবার সকাল ১০ টায় থানা মোড়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কুষ্টিয়া জেলা শাখার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। উক্ত মানববন্ধন কর্মসূচিতে কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক লায়ন আরিফ খানের সঞ্চালনায় ও সভাপতি নজরুল ইসলাম প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কুষ্টিয়া জেলা শাখার সংগ্রামী সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান ও যুগ্ন সাধারন সম্পাদক শেখ সুভিন আক্তার ।

আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক তৌকির আহম্মদ, আসাদুল ইসলাম শান্ত, দৌলতপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মোঃ রাসেল, সাধারণ সম্পাদক শহীদ রানা, মিরপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মেহেদী হাসান সানি, সাধারণ সম্পাদক রাহুল আহমেদ, কুষ্টিয়া সদর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক খন্দকার আহসান হাবীব বিদ্যুৎ , যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জনি, আল্লার দরগাহ ইউনিয়ন মুক্তিযুদ্ধ সভাপতি ফয়সাল সহ আরো অনেকে। সংগঠনের নেতারা একই দাবি জানান মহান মুক্তিযুদ্ধের বিরোধিতা কারী খুনী আলবদর আল শামস এবং রাজাকারদের সংগঠন জামায়াতে ইসলামী কে আইন করে চিরতরে নিষিদ্ধ করতে হবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। মুজিববাদ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com